Breaking news

মাকে নিয়ে অপুর ফ্ল্যাটে শাকিব খান
মাকে নিয়ে অপুর ফ্ল্যাটে শাকিব খান

মাকে নিয়ে অপুর ফ্ল্যাটে শাকিব খান

মাকে নিয়ে অপুর ফ্ল্যাটে গেলেন শাকিব খান। তিনি ছেলেকে কোলে নিয়ে আদরও করেন। পাশাপাশি স্ত্রী অপুকে সবকিছু স্বাভাবিক রাখার পরামর্শ দেন। গতকাল মঙ্গলবার রাতে একটি টিভি চ্যানেলের লাইভ সাক্ষাৎকারে যাবার আগে শাকিব অপুর সঙ্গে দেখা করতে নিকেতনের ফ্ল্যাটে যান। এছাড়া চিত্রনায়িকা অঞ্জনাসহ বেশ ক’জন সিনিয়র অভিনেতা অভিনেত্রী অপু বিশ্বাসের বাড়িতে যান বলে জানা গেছে।
 
এর আগে মাকে নিয়ে শাকিব খান গতকাল বিকালে আরেক দফা অপু বিশ্বাসের নিকেতনের বাসায় যান। তখন নিজেদের মধ্যে রাগ বিরাগের বিষয়টির সুরাহা করেন। এসময় তিনি ছেলেকে কোলে নিয়ে আদরও করেন। পাশাপাশি স্ত্রী অপুকে সবকিছু স্বাভাবিক রাখার পরামর্শ দেন। তাদের মধ্যে একান্তে প্রায় ৩০ মিনিট কথা হয়।
 
এদিকে একাধিক গণমাধ্যমে তাদের সম্পর্কের চিড় ধরার মূল ভিলেন হিসেবে আখ্যা দেয়া বুবলী প্রসঙ্গে শাকিব খানের সঙ্গেই সুর মেলালেন অপু বিশ্বাস। শাকিবের বক্তব্যের সঙ্গে সুর মিলিয়ে অপু ইত্তেফাককে বলেন, ‘সত্যিই তো। বুবলি আমার কাছে কেন ফ্যাক্টর হবে। আমি নিজের ও সন্তানের পরিচয় নিয়ে শংকিত ছিলাম। অবশেষে পরিচয় পাচ্ছি সেটাই আমার কাছে বড় বিষয়। এর বাইরে আপাতত অন্য কিছু নিয়ে আমি ভাবতে রাজি নই।'
 

Published: 2019-12-12 09:59:00   |   View: 1214   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow