Breaking news

আত্মসমর্পণের পর সানির জামিন
আত্মসমর্পণের পর সানির জামিন

আত্মসমর্পণের পর সানির জামিন

যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগে দায়েরকৃত মামলায় জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত।

বুধবার ঢাকা মহানগর হাকিম নূর নবীর আদালতে আইনজীবী জুয়েল আহম্মেদ ও মুরাদুজ্জামান মুরাদের মাধ্যমে তিনি আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। শুনানি শেষে আদালত তার জামিন আবেদন মঞ্জুর করেন। ১০ হাজার টাকা মুচলেকায় আগামী ধার্য তারিখ পর্যন্ত জামিন মঞ্জুর করেছেন আদালত।

এর আগে ২৩ জানুয়ারি ঢাকা মহানগর হাকিম রায়হানুল ইসলামের আদালতে সানির বিরুদ্ধে যৌতুক আইনের মামলাটি দায়ের করেন তার স্ত্রী দাবিদার নাসরিন সুলতানা। আদালত সানির বিরুদ্ধে মামলাটি আমলে নিয়ে ৫ এপ্রিলের মধ্যে তাকে আদালতে হাজিরের নির্দেশ দিয়েছেন।  মামলার সাক্ষী করা হয়েছে চার জনকে।

মামলার অভিযোগ উল্লেখ করা হয়, ২০১৪ সালের চার ডিসেম্বর নাসরিন আক্তারের সঙ্গে ক্রিকেটার আরাফাত সানির ৫ লাখ ১ টাকায় দেনমোহরানায় বিয়ে হয়। বিয়ের পর থেকে ২০১৫ সালের ২৯ জুলাই ক্রিকেটার সানি ২০ লাখ টাকা যৌতুকের দাবি করেন। যৌতুকের টাকা দিতে না পারায় তাকে বিভিন্নভাবে গালাগালি করতে থাকেন।

২০১৬ সালের ২৩ ডিসেম্বর নাসরিন তাকে ঘরে তুলে নেয়ার আবেদন করলে সানি যৌতুকের টাকার জন্য চাপ দিতে থাকেন। সর্বশেষ ২০১৭ সালের ১৯ জানুয়ারি বাদীর কাছে ২০ লাখ টাকা যৌতুকের টাকা দাবি করেন ক্রিকেটার সানি। তিনি দিতে অস্বীকার করলে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করতে থাকেন। বাদী নিরুপায় হয়ে আদালতে মামলাটি দায়ের করেন।

উল্লেখ্য, জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানি তার স্ত্রী দাবিদার নাসরিন সুলতানার দায়ের করা মামলায় ৫৩ দিন কারাগারে থাকার পর ১৫ মার্চ জামিনের মুক্তি পান।

Published: 2021-06-10 13:11:31   |   View: 1423   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow