Breaking news

চলচ্চিত্র দিবসের উপস্থাপনায় আমিন খান-ইমন
চলচ্চিত্র দিবসের উপস্থাপনায় আমিন খান-ইমন

চলচ্চিত্র দিবসের উপস্থাপনায় আমিন খান-ইমন

পঞ্চমবারের মতো জাতীয় চলচ্চিত্র দিবস পালিত হচ্ছে আজ (৩ এপ্রিল)। জাঁকজমকপূর্ণ দিবসটি পালন করতে দিনভর থাকছে নানা আয়োজন ও সন্ধ্যায় থাকছে সাংস্কৃতিক অনুষ্ঠান। চলচ্চিত্র দিবসের এই আয়োজনে উপস্থাপনা করবেন জনপ্রিয় দুই চিত্রনায়ক আমিন খান ও ইমন।

ইমন বলেন, চলচ্চিত্র দিবসের মতো বড় আয়োজনে উপস্থাপনা করতে যাচ্ছি, ভাবতেই খুব ভালো লাগছে। আমার সঙ্গে থাকবেন আমিন ভাই। তার সঙ্গে এটাই হতে যাচ্ছে আমার প্রথম কাজ। আশা করছি আমাদের উপস্থাপনা এবারের চলচ্চিত্র দিবসের আয়োজনকে ভিন্ন মাত্রা দেবে।

সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেবেন বর্তমান ও সোনালি যুগের তারকারা। নাচ-গান ও অভিনয়ে অংশ নেবেন রোজিনা, নূতন, ইলিয়াস কাঞ্চন, অঞ্জনা, ওমর সানী, ফেরদৌস, মিশা সওদাগর, অমিত হাসান, মৌসুমী, পপি, পূর্ণিমা, কাজী মারুফ, পরীমনি, জায়েদ খান, মাহিয়া মাহি, নিপুণ, ববি, ইমন, নুশরাত ফারিয়া, নিরব, বাপ্পি, সায়মন, শুভ, সম্রাট, অমৃতা, মিষ্টি জান্নাত, আইরিন ও পিয়া প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন কুমার বিশ্বজিৎ, শুভ্রদেব, সামিনা চৌধুরী, এসআই টুটুল, ডলি, আঁখি আলমগীর, আসিফ, কণা, ন্যানসি, দিনাত জাহান মুন্নী, কোনাল ও হৃদয় খান প্রমুখ।

সন্ধ্যা ৭টা ৪৫ মিনিট থেকে রাত ৯টা ৪৫মিনিট পর্যন্ত চলবে এ আয়োজন।

Published: 2021-06-21 01:45:58   |   View: 1458   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow