Breaking news

পরাজয়ের শঙ্কা থেকেই নির্বাচনকে বিতর্কিত করেছে বিএনপি : হানিফ
পরাজয়ের শঙ্কা থেকেই নির্বাচনকে বিতর্কিত করেছে বিএনপি : হানিফ

পরাজয়ের শঙ্কা থেকেই নির্বাচনকে বিতর্কিত করেছে বিএনপি : হানিফ

পরাজয়ের শঙ্কা থেকেই বিএনপি নির্বাচনকে বিতির্কিত করেছে বলে মন্তব্য করেছে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

বৃহস্পতিবার বিকেলে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলের পক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপির পক্ষ থেকে সংবাদ সম্মেলন করে কোনো তথ্য ছাড়াই বলা হয়েছে - অবধ ও সুষ্ঠু করতে নির্বাচন কমিশন ব্যর্থ হয়েছে। নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির মধ্যে সব সময় একটা নেতিবাচক চিন্তা কাজ করে।

হানিফ বলেন, কুমিল্লা সিটি কর্পোরেশন (কুসিক) ও সুনামগঞ্জে উপ নির্বাচন ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। দুটি নির্বাচনেই মানুষ উৎসব মুখর পরিবেশে ভোট দিয়েছে।

তিনি বলেন, আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুষ্ঠু নির্বাচন পরিচালনায় বদ্ধপরিকর। এ নির্বাচন পরিচালনার জন্য সরকারের পক্ষ থেকে সব রকম সহায়তা করা হয়েছে।

নির্বাচনের সংক্ষিপ্ত পরিসংখ্যান তুলে ধরে হানিফ বলেন, কুসিক নির্বাচনে ১০৩ কেন্দ্রের ২ লক্ষ ৫ হাজার ৭৬৬টি ভোটারের মধ্যে প্রায় ৭৮ শতাংশ ভোট ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। আমরা খবর নিয়ে জেনেছি ২ কেন্দ্রে অনিয়মের অভিযোগ এসেছে।

হানিফ বলেন, সুনামগঞ্জে বৃষ্টির কারণে নির্বাচনে কিছুটা বিঘ্ন ঘটেছে। গড়ে সেখানে প্রায় ৪৬ শতাংশ ভোট সম্পন্ন হয়েছে। উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণের মধ্যে দিয়ে আওয়ামী লীগ প্রমাণ করেছে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে বিশ্বাস করে দলটি। ভোটের ফলাফল কী হবে তা ভোটগ্রহণ শেষে জানা যাবে। ফলাফল যাই হবে আমরা সকলেই তা মেনে নেবো।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর কবির নানক, আহমদ হোসেন, আবদুস সোবহান গোলাপ, অসীম কুমার উকিল, দোলোয়ার হোসেন, শামসুন নাহার চাঁপা, বিপ্লব বড়ুয়া, এস এম কামাল হোসেন, রিয়াজুল কবির কাউসার, মেরিনা জাহান কবিতা, শাম্মী আহমেদ, মারুফা আক্তার পপি প্রমুখ।

Published: 2021-06-26 14:49:54   |   View: 1385   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow