Breaking news

কমার্স কলেজ কেন্দ্রে ভোট স্থগিত
কমার্স কলেজ কেন্দ্রে ভোট স্থগিত

কমার্স কলেজ কেন্দ্রে ভোট স্থগিত

কুমিল্লা সিটি কর্পোরেশন (কুসিক) নির্বাচনে কুমিল্লা সরকারি সিটি কলেজ (কমার্স কলেজ নামে পরিচিত) কেন্দ্রে ভোটগ্রহণ সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। সিটি কর্পোরেশনের রিটার্নিং কর্মকর্তা রকিব উদ্দিন মন্ডল ভোট স্থগিতের এ নির্দেশ দেন।

বেলা পৌনে ১২টার দিকে সিটি কর্পোরেশনের রিটার্নিং কর্মকর্তা রকিব উদ্দিন মন্ডল কেন্দ্র পরিদর্শনে গেলে বিএনপির মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কু ওই কেন্দ্রে ব্যালট পেপার ছিনতাই হয়েছে বলে অভিযোগ করেন। তার এই অভিযোগের প্রেক্ষিতেই ওই কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়।

আসলেই ব্যালট পেপার ছিনতাই হয়েছে কিনা তা তদন্ত করে দেখার পর ওই কেন্দ্রে ভোটগ্রহণের বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত জানানো হবে বলে জানা গেছে।

এর আগে, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ওই কেন্দ্রে ১০-১৫টি ককটেল বোমার বিস্ফোরণ ঘটিয়ে দখলের চেষ্টা করে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী রমিজ উদ্দিন ও তার সমর্থকরা। এসময় কেন্দ্রে উপস্থিত ভোটারদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়লে তারা দ্রুত কেন্দ্র ত্যাগ করেন।

এমন অবস্থায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী টিয়ার সেল নিক্ষেপ করে পিরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে ওই কেন্দ্রের পাশে পড়ে থাকা একটি ককটেল উদ্ধার করা হয়।

উল্লেখ্য, কুমিল্লা সিটি কর্পোরেশন (কুসিক) নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। চলবে বিকেল ৪টা পর্যন্ত।

Published: 2021-06-20 10:23:37   |   View: 1411   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow