Breaking news

আগেভাগেই বিমানবন্দরে যাওয়ার অনুরোধ ডিএমপির
আগেভাগেই বিমানবন্দরে যাওয়ার অনুরোধ ডিএমপির

আগেভাগেই বিমানবন্দরে যাওয়ার অনুরোধ ডিএমপির

বিদেশগামী যাত্রীদের ফ্লাইট ধরার জন্য  শুক্রবার (৩১ মার্চ ) পর্যাপ্ত সময় হাতে নিয়ে বের হওয়ার অনুরোধ জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগের অতিরিক্ত কমিশনার ও প্রধান মোসলেহ উদ্দিন।

বুধবার ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ অনুরোধ জানান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, আগামী ১ এপ্রিল ঢাকায় অনুষ্ঠিতব্য ইন্টার পার্লামেন্টারি ইউনিয়ন (আইপিইউ) সম্মেলন উপলক্ষে রাজধানীর বিভিন্ন সড়কে যান চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে ডিএমপি ট্রাফিক বিভাগ। এজন্য ডাইভারশন দেয়া হবে কয়েকটি সড়কে।

সম্মেলনে ১৭১টি দেশের স্পিকার, ডেপুটি স্পিকার এবং সংসদ সদস্যসহ মোট ১৫ শতাধিক বিদেশি উপস্থিত থাকবেন। এদের মধ্যে অধিকাংশই বাংলাদেশে আসবেন ৩১ মার্চ শুক্রবার। এতো সংখ্যাক বিদেশি অতিথিকে একদিনে রিসিভ করা, হোটেল পর্যন্ত পৌঁছে দেয়ার কারণে শুক্রবার বিমানবন্দর এলাকায় যানবাহন চলাচলে ধীরগতি থাকতে পারে।

অতিরিক্ত কমিশনার বলেন, ৩১ মার্চ হযরত শাহজালাল বিমানবন্দর থেকে অতিথিদের নির্বিঘ্নে হোটেলে পোঁছে দিতে ট্রাফিক বিভাগ বিশেষ ব্যবস্থা গ্রহণ করেছে। বিধায় ওইদিন শাহজালাল বিমানবন্দর হয়ে বিদেশগামী যাত্রীদের বিলম্ব এড়িয়ে যথাসময়ে বিমানবন্দরে পৌঁছার জন্য পর্যাপ্ত সময় হাতে নিয়ে রওনা হওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করছি।

উল্লেখ্য, আগামী ১ থেকে ৫ এপ্রিল বাংলাদেশে ১৩৬ তম ইন্টার পার্লামেন্টারি ইউনিয়ন (আইপিইউ) সম্মেলন অনুষ্ঠিত হবে।

Published: 2021-06-29 09:19:12   |   View: 1389   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow