Breaking news

অনলাইনের আওতায় রূপালী ব্যাংকের সব শাখা
অনলাইনের আওতায় রূপালী ব্যাংকের সব শাখা

অনলাইনের আওতায় রূপালী ব্যাংকের সব শাখা

রাষ্ট্রায়ত্ব রূপালী ব্যাংকের সব শাখা অনলাইনের আওতায় আনা হয়েছে। এখন থেকে ব্যাংকের সব গ্রাহক দেশের যেকোনো জায়গা থেকে লেনদেন করতে পারবে।

মঙ্গলবার রাজধানীর মতিঝিলে দিলকুশায় রূপালী ব্যাংকের প্রধান কার্যালয়ে সব শাখায় অনলাইন কার্যক্রম কেক কেটে উদ্বোধন করেন ব্যাংকটির চেয়ারম্যান মনজুর হোসেন। এ সময় ব্যাংকটির ব্যবস্থাপতা পরিচালক ও প্রধান নির্বাহী (সিইও) আতাউর রহমান প্রধানসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জানানো হয়, ব্যাংকের সার্বিক কর্মকাণ্ডে স্বচ্ছতা আনয়ন এবং গ্রাহকদের সর্বাধুনিক ব্যাংকিং সেবা দেয়ার লক্ষ্যে সব রাষ্ট্রায়ত্ব ব্যাংকের আগে পূর্ণাঙ্গ অটোমেশনে এসেছে রূপালী ব্যাংক। গত ২৭ মার্চ শেষ শাখাটি কোর ব্যাংকিং সল্যুশনের (সিবিএস) আওতায় আনার মাধ্যমে এই মাইলফলক স্থাপন করে ব্যাংকটি। ফলে এখন থেকে সব সেবা পাবেন অনলাইনের মাধ্যমে। ৫৬৩টি শাখার মাধ্যমে সারা দেশের গ্রাহকরা রিয়েল টাইম ব্যাংকিংয়ের সুবিধা পাবেন। অর্থাৎ রূপালী ব্যাংকের হিসাবধারীরা দেশের যেকোনো প্রান্তের শাখায় বসেই লেনদেন করতে পারবেন।

এ সময় চেয়ারম্যান মনজুর হোসেন বলেন, আমাদের সব শাখার সব সেবা এখন অনলাইনের আওতায় আনা হয়েছে। দেশের প্রত্যন্ত অঞ্চলের গ্রাহকরাও ব্যাংকের সব সেবা অনলাইনে গ্রহণ করতে পারবেন। তবে এখন আমাদের অনলাইন কার্যক্রমের নিরাপত্তা নিশ্চিত করতে হবে।

ব্যাংকটির আইটি বিভাগের কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আপনারা অনেক কাজ করেছেন। তবে আপনাদের দায়িত্ব আরও বেড়ে গেলো। এখন সংশ্লিষ্ট কর্মকর্তাদের নজরদারি ও দক্ষতা বাড়াতে হবে।

Published: 2021-06-20 05:24:46   |   View: 1387   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow