Breaking news

সড়ক দুর্ঘটনায় ছয় জেলায় নিহত ২২
সড়ক দুর্ঘটনায় ছয় জেলায় নিহত ২২

সড়ক দুর্ঘটনায় ছয় জেলায় নিহত ২২

সড়কে মৃত্যুর মিছিল কিছুতেই থামছে না। রোববার দেশে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ২২ জন। এর মধ্যে চুয়াডাঙ্গায় ১৪ জন, খুলনায় ৪ জন এবং সিরাজগঞ্জ, দিনাজপুর, নরসিংদী ও নাটোরে একজন করে নিহত হয়েছেন। 

নিজস্ব প্রতিনিধিদের পাঠানো তথ্যের ভিত্তিতে পাঠকদের জন্য তুলে ধরা হলো:-

চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় ১৪ নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত পাঁচজন। সকাল সাড়ে ৬টার দিকে দর্শনা-চুয়াডাঙ্গা মহাসড়কের জয়রামপুর বটতলা এলাকায় ট্রাক-ভটভটি মুখোমুখি সংঘর্ষে ১৩ জন নিহত হন।

নিহতরা হলেন- ভটভটি চালক উপজেলার মদনা-পারকৃষ্ণপুর ইউনিয়নের বড় বলদিয়া গ্রামের  জজ মিয়া (৩২), একই গ্রামের গাজিউর রহমানের ছেলে শান্ত (২০), রফিকুল ইসলাম (৫০),  হাফিজুল ইসলাম (২৭), আকুব্বর (৫৫), লাল চাঁদ (৪৮), নজির আহমেদ (৫২), ইজ্জত আলী (৪৭), বিল্লাল (৪৫),  আবদার পাল (৪৩), বিল্লাল হোসেন (৩৫), লিয়াকত আলীর ছেলে শাহিন আলী (২৪) এবং একই উপজেলার সুলতানপুর গ্রামের শফিকুল ইসলাম (৪২)। আহতদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দামুড়হুদা সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. কলিমুল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

অন্যদিকে, দুপুর দেড়টার দিকে একই উপজেলার বড় দুধপাতলা এলাকায় ট্রেনে কাটা পড়ে প্রতিবন্ধী আইনাল হক (৩৩) নিহত হন। নিহত আইনাল হক গাইদঘাট গ্রামের আব্দুল ওহাবের ছেলে।

চুয়াডাঙ্গা জিআরপি পুলিশ ক্যাম্পের ইনচার্জ জালাল উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

খুলনা: বিকেলে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়ার বালিয়াখালী এলাকায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চারজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন, সাতক্ষীরার মুন্সিগঞ্জ উপজেলার আটুলিয়া এলাকার বাসিন্দা কৃষ্ণপদ মন্ড (২৫), রাজেশ সরদার (২০), লাল্টু সরদার (২৮) ও গোলক মিস্ত্রি (২০)।

ডুমুরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুভাষ বিশ্বাস জানান, গোপালগঞ্জের ওড়াকান্দির যজ্ঞ থেকে সাতক্ষীরাগামী একটি বাস ডুমুরিয়ার বালিয়াখালী এলাকায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই চারজন নিহত হন। বাসটি উদ্ধারের কাজ চলছে। বাসের মধ্যে আরও মরদেহ থাকতে পারে।

নাটোর: লালপুরে সড়ক দুর্ঘটনায় আদানান নামে চতুর্থ শ্রেণির এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। রোববার দুপুরে লালপুর-বাঘা সড়কের হাপানিয়া নামক স্থানে এ এ দুর্ঘটনা ঘটে। নিহত আদনান (১০) লালপুর উপজেলার ডাঙ্গাপাড়া গ্রামের হাফিজুল ইসলামের ছেলে।

লালপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রফিক জানান, হাপানিয়া এলাকায় সাইকেলে চড়ে যাওয়ার সময় বিপরীত দিকে থেকে আসা একটি ট্রলি আদানানকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নরসিংদী: দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের সাহেপ্রতাপে যাত্রীবাহী বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে লেগুনাযাত্রী ফারুক ফকির (৩৮) নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ১০ লেগুনাযাত্রী গুরুতর আহত হয়। আহতদের নরসিংদী জেলা হাসপাতালসহ স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নরসিংদী সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দিনাজপুর: সকাল সাড়ে ১০টার দিকে ফুলবাড়ী-দিনাজপুর মহাসড়কের পার্বতীপুরের বেজাই মোড়ে ট্রাকের চাপায় ভ্যানচালক আনিসুর রহমান (৩৫) নিহত হয়েছেন।

নিহত ভ্যানচালক আনিসুর রহমান ফুলবাড়ীর দামোদরপুর গ্রামের মৃত সাখাওয়াত হোসেন কাতু মিঞার ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন পার্বতীপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আতিকুজ্জামান।

Published: 2021-06-28 05:41:53   |   View: 1420   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow