Breaking news

‘অবজ্ঞাকারীরা দেখে যাক দেশে বিএনপি আছে কিনা’
‘অবজ্ঞাকারীরা দেখে যাক দেশে বিএনপি আছে কিনা’

‘অবজ্ঞাকারীরা দেখে যাক দেশে বিএনপি আছে কিনা’

অবজ্ঞা করে যারা বলে বিএনপি মাঠে নেই তাদেরকে উদ্দেশ্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, যারা বলে দেশে বিএনপি নেই তারা এসে দেখুক বিএনপি আছে কিনা।

রোববার বিকেলে নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে র‌্যালির উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। স্বাধীনতা দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করে বিএনপি। নেতাকর্মীদের উপস্থিতিতে র‌্যালিটি জনসমুদ্রে পরিণত হয়।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে খন্দকার মোশাররফ হোসেন বলেন, ভারতের সঙ্গে দেশের স্বার্থ বিরোধী কোনো চুক্তি করলে  জনগণ মেনে নিবে না।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেন,  ভয়ভীতির মধ্য দিয়েও লক্ষাধিক মানুষের উপস্থিত হয়েছে। একই সঙ্গে জঙ্গিবাদ নিয়ে সরকারের উদ্দেশে তিনি বলেন, স্বাধীনতা দিবসে সরকারকে বলতে চাই বিরোধী দলকে মিছিল মিটিং করার মাধ্যমে গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে দিন।  নয়তো এটি প্রমাণিত হবে যে আপনি জঙ্গিবাদে জড়িত।

এর আগে র‌্যালির উদ্ধোধনকালে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান এবং সকল মুক্তিযোদ্ধাদের শ্রদ্ধা ভরে স্মরণ করে বলেন, যে উদ্দেশ্যে মুক্তিযোদ্ধারা দেশ স্বাধীন করেছিলেন সেই গণতন্ত্র আজ ভুলণ্ঠিত। দেশে মত প্রকাশের কোনো সুযোগ নেই। স্বাধীন দেশে মানুষ আজ পরাধীন।

তিনি আরও বলেন, সরকার যদি জঙ্গিবাদকে রাজনৈতিক উদ্দেশ্য ব্যবহার না করে তবে জাতীয় ঐক্য সৃষ্টি করে জঙ্গিবাদের বিরুদ্ধে কাজ করুক। দেশে গণতন্ত্র ফিরে আসলে সকলে একত্রিত হয়ে জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াবে। জঙ্গিবাদকে বিএনপিসহ দেশের সকল জনগণ ঘৃণা করে। আমরাও চাই দেশ থেকে জঙ্গিবাদ নির্মূল হক।

Published: 2021-06-26 16:55:44   |   View: 1398   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow