Breaking news

ভালুকায় ট্রাক উল্টে নিহত ১০
ভালুকায় ট্রাক উল্টে নিহত ১০

ভালুকায় ট্রাক উল্টে নিহত ১০

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকার মেহেরাবাড়ি নামক স্থানে সিমেন্ট বোঝাই একটি ট্রাক উল্টে নারী ও শিশুসহ ১০ জন নিহত হয়েছেন। এতে আরো কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। শুক্রবার ভোরে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ভোরে একটি স্কেন সিমেন্ট বোঝাই ট্রাক ঢাকা থেকে শেরপুর যাওয়ার পথে ফোলেন সড়কের সংস্কার কাজের একটি স্থানে গর্তে পড়ে নিয়ন্ত্রণ হারায় ও সড়কের উপর উল্টে যায়। এ সময় ট্রাকের উপরে অবস্থান করা যাত্রীরা সিমেন্টের বস্তার নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নয় জন ও পরে হাসপাতালে আরো একজনের মৃত্যু হয়।

নিহতদের মধ্যে ৩ জন নারী, ৩ জন শিশু ও বাকিরা পুরুষ বলে জানা গেছে। তাদের ৪ জনের পরিচয় জানা গেছে। তারা হলেন, ময়মনসিংহের কতোয়ালি থানার ইমান বেপারীর ছেলে সিরাজুল ইসলাম, শেরপুর জেলার নালিতাবাড়ি মৃত আলীর ছেলে শুক্কুর আলী, একই উপজেলার শামছুলদ্দিনের ছেলে শাহাজান হোসেন ও জেসনা বেগম।

পুলিশ আরো জানায়, নিহতদের মাঝে একই পরিবারের ৫ জন রয়েছেন। তবে তাদের সবার পরিচয় জানা যায়নি। দুর্ঘটনার খবর পেয়ে ভালুকা হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন সিমেন্টের নিচ থেকে নিহত ও আহদের উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মহাসড়কের বিভিন্ন স্থানে এক পাশ বন্ধ করে রাস্তার সংস্কার করায় প্রায় সময় দুর্ঘটনা ঘটছে।

ভালুকা ফায়ার সার্ভিসের ওয়ার ইনস্পেক্টর রেজাউল করীম জানান, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে সিমেন্টের নিচ থেকে ৯ জনকে মৃত অবস্থায় উদ্ধার করি। আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর আরও একজন মারা যান।

ভরাডোবা হাইওয়ে পুলিশের আইসি জহিরুল ইসলাম উজ্জল জানান, নিহতরা সবাই ঢাকায় দিন মুজরের কাজ করা শ্রমিক। তিন দিনের ছুটিতে তারা ট্রাকে করে বাড়ি ফিরছিল।

Published: 2021-05-31 12:15:33   |   View: 1416   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow