Breaking news

আশকোনায় হামলার পর আটক যুবকের মৃত্যু
আশকোনায় হামলার পর আটক যুবকের মৃত্যু

আশকোনায় হামলার পর আটক যুবকের মৃত্যু

ঢাকার আশকোনায় হাজী ক্যাম্পের কাছে র‌্যাবের অস্থায়ী ব্যারাকে আত্মঘাতী জঙ্গির হামলার পর র‌্যাবের হাতে আটক এক যুবক মারা গেছেন।
মৃত ব্যক্তির নাম আবু হানিফ মৃধা (৩২)। তার বাড়ি বরগুনার আমড়াগাছিয়া বলে র‌্যাব কর্মকর্তারা জানিয়েছেন।
শনিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে লাশ আসার পর বিষয়টি প্রকাশ পায়। যদিও শুক্রবার হামলার পর কাউকে আটকের কথা জানায়নি র‌্যাব।
র‌্যাবের মুখপাত্র মুফতি মাহমুদ খান বলেন, শুক্রবার বিকেল সোয়া ৪টার দিকে আশকোনা এলাকা থেকেই ওই যুবককে সন্দেহভাজন হিসাবে আটক করা হয়েছিল। গ্রেফতারের পরপরই সে অসুস্থ হয়ে পড়ে।’
র‌্যাব ওই ব্যক্তিকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষণ পরই সন্ধ্যা পৌনে ৬টার দিকে তার মৃত্যু হয়। এরপর লাশ ওই হাসপাতালেই ছিল। প্রায় ২২ ঘণ্টা পর শনিবার বিকালে তার লাশঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। ঢাকা মেডিকেলে লাশের ময়নাতদন্ত করা হয়। এখন তা মর্গে মরচুয়ারিতে রয়েছে।
ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের প্রধান অধ্যাপক সোহেল মাহমুদ জানান, ‘প্রাথমিকভাবে জানা গেছে, হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে। তবে ভিসেরা পরীক্ষার জন্য নমুনা সংরক্ষণ করা হয়েছে।’
এদিকে আশকোনায় হামলার পর শনিবার ভোরে খিলগাঁওয়ে র‌্যাবের একটি তল্লাশি চৌকিতে গুলিতে মারা যান এক যুবক। তার দেহেও বিস্ফোরক বাঁধা ছিল। র‌্যাব কর্মকর্তারা সন্দেহে করছেন, এই যুবকও আত্মঘাতী হামলাকারী।

Published: 2021-06-28 07:06:41   |   View: 1427   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow