Breaking news

ঠিক সময়ে মাঠে গড়াবে খেলা
ঠিক সময়ে মাঠে গড়াবে খেলা

ঠিক সময়ে মাঠে গড়াবে খেলা

আলোক স্বল্পতা তো ছিলই। সেই সঙ্গে ছিল বৃষ্টি শঙ্কাও। তাই প্রথম দিনের ৬.৫ ওভার বাকি থাকতেই বন্ধ করে দেয়া হয়। গতকাল খেলা বন্ধ হওয়ার পর হয় ভারি বৃষ্টি। আউটফিল্ড যায় ভিজে। তাই প্রশ্ন জেগেছিল, দ্বিতীয় দিনের খেলা কি ঠিক সময়ে মাঠে গড়াবে?
আজও (বৃহস্পতিবার) কলম্বোর আকাশে মেঘ। তারপরও ঠিক সময়ে খেলা মাঠে গড়াবে। জাগো নিউজকে এমন তথ্যই জানিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন।

আগের দিন ৮১.১ ওভার খেলেছে লঙ্কানরা। ওভার প্রতি রান তুলেছে ২.৮৬। টস জিতে প্রথমে ব্যাট করতে নামা স্বাগতিক শ্রীলঙ্কা দিন শেষে করতে পেরেছে ৭ উইকেটে ২৩৮ রান। প্রথম দিন শেষে পথের কাটা হয়ে আছেন দিনেশ চান্দিমাল। তাকে সঙ্গ দিচ্ছেন অধিনায়ক রঙ্গনা হেরাথ।
চান্দিমাল সেঞ্চুরি থেকে ১৪ রান দূরে। ২১০ বলে ৮৬ রানে অপরাজিত আছেন। ১৮ রানে অপরাজিত থাকা লঙ্কান অধিনায়ক রঙ্গনা হেরাথকে নিয়ে আজ ব্যাট করতে নামবেন চান্দিমাল। 

স্বাগতিক শ্রীলঙ্কা চাইবে ইনিংসটাকে আরও লম্বা করতে। অপরদিকে বাংলাদেশ চাইবে, প্রথম ঘণ্টায় লঙ্কানদের হাতে থাকা তিন উইকেট ফেলে দিতে। বিশেষ করে চান্দিমালকে দ্রুত সাজঘরে ফেরাতে মরিয়া টাইগাররা। বাংলাদেশের বিপক্ষে কেন যেন তার ব্যাট হাসতেই থাকে!


Published: 2021-06-18 22:12:26   |   View: 1415   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow