Breaking news

অভিনেত্রীর সঙ্গে হোটেলে নরেশ বাবু, জুতা নিয়ে মারতে গেলেন স্ত্রী
অভিনেত্রীর সঙ্গে হোটেলে নরেশ বাবু, জুতা নিয়ে মারতে গেলেন স্ত্রী

অভিনেত্রীর সঙ্গে হোটেলে নরেশ বাবু, জুতা নিয়ে মারতে গেলেন স্ত্রী

একটি রুম থেকে পুলিশ সদস্যরা বের করে নিয়ে যাচ্ছেন ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতা নরেশ বাবু ও অভিনেত্রী পবিত্রা লোকেশকে। রুমটির দরজার পাশে নরেশ বাবুর তৃতীয় স্ত্রী রামায়াকে দুই নারী পুলিশ সদস্য ধরে রেখেছেন; বার বার চেষ্টা করেও ছুটতে পারছেন না তিনি।

এদিকে লিফটের কাছে গিয়ে রামায়ার দিকে ঘুরে শিস বাজান নরেশ। এরপর পুলিশ নরেশ ও পবিত্রাকে লিফটে উঠিয়ে দেন।

 

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়। অন্য একটি ভিডিওতে জুতা নিয়ে নরেশের দিকে তেড়ে যেতে দেখা যায় রামায়াকে। দুটি ভিডিও এখন অন্তর্জালে ভাইরাল।

নরেশ বাবু দক্ষিণী সিনেমার সুপারস্টার মহেশ বাবুর সৎ ভাই। ব্যক্তিগত জীবনে তিনটি বিয়ে করেছেন তিনি। এর আগে দুই স্ত্রীর সঙ্গে তার বিচ্ছেদ হয়েছে। তৃতীয় স্ত্রী রামায়ার সঙ্গে তার এখনো বিচ্ছেদ হয়নি। কিন্তু দীর্ঘ দিন ধরে আলাদা থাকছেন তারা।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, কিছুদিন ধরে জোর গুঞ্জন উড়ছে, কন্নড় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পবিত্রা লোকেশের সঙ্গে সম্পর্কে রয়েছেন নরেশ বাবু। তারা গোপনে বিয়েও করেছেন। যদিও এই গুঞ্জন মিথ্যা বলে দাবি করেছেন নরেশ-পবিত্রা। কিন্তু গতকাল মহিশূরের একটি আবাসিক হোটেল একসঙ্গে ছিলেন নরেশ-পবিত্রা। এ খবর পেয়ে পুলিশ নিয়ে সেখানে হাজির হন রামায়া, তারপরই এই কাণ্ড ঘটে।

অভিনয় ক্যারিয়ারে অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন পবিত্রা লোকেশ। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সরকারু বারি পাতা’। এ সিনেমায় মহেশ বাবুর মায়ের চরিত্রে দেখা যায় তাকে। পবিত্রা ব্যক্তিগত জীবনে সুচেন্দ্র প্রসাদের সঙ্গে ঘর বেঁধেছিলেন। এ সংসারে তার দুটি সন্তান রয়েছে। ২০১৮ সালে তাদের বিবাহবিচ্ছেদ ঘটে।


Published: 2022-07-07 08:41 am   |   View: 1179   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow