Breaking news

বউ পছন্দ না হওয়ায় ফাঁস দিল যুবক
বউ পছন্দ না হওয়ায় ফাঁস দিল যুবক

বউ পছন্দ না হওয়ায় ফাঁস দিল যুবক

বরের অমতে বিয়ে ও বউ পছন্দ না হওয়ায় বিয়ের দুইদিন পরে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এক যুবক। ওই যুবকের নাম কামাল হাওলাদার (২৫)। বরগুনার আমতলীতে এ ঘটনা ঘটে। পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার সকালে বরগুনা মর্গে পাঠিয়েছে।

বুধবার বিকেলে উপজেলার চাওড়া ইউনিয়নের চলাভাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ৪ জুলাই সোমবার আমতলী উপজেলার চাওড়া ইউনিয়নের চলাভাঙ্গা গ্রামের রাজ্জাক হাওলাদারের বড় ছেলে কামাল হাওলাদারের অমতে তার পরিবার একই উপজেলার টিয়াখালী গ্রামে বিয়ে করিয়ে বউ তুলে বাড়িতে নিয়ে আসে। কামাল পেশায় একজন কৃষক ছিল।

বুধবার ছিল বর কামালের বাড়িতে বউভাত। বুধবার সকালে কামাল বিয়ে নিয়ে তার পরিবারের সসদস্যদের সাথে অভিমান করে কাউকে কিছু না বলে বাড়ি থেকে চলে যায়। এরপর তার মোবাইলটি বন্ধ ছিল। দুপুরে পরিবারের সদস্যরা বর-কনেকে গোসল করানোর প্রস্তুতি নিয়ে কামালকে খোঁজ করে কোথায়ও পায়নি। কামালকে না পেয়ে তার ব্যবহৃত মোবাইলে কল দেয়। এ সময় তার মোবাইলটি বন্ধ পেয়ে পরিবারের লোকজন তাকে বাহিরে খুঁজতে থাকে। বুধবার বিকেল ৫টার দিকে কামালের বাড়ি থেকে প্রায় ১ কিলোমিটার দূরে একটি বিলের মাঝে রেইন্ট্রি গাছের সাথে ঝুলে থাকতে দেখতে পেয়ে কামালকে শনাক্ত করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে কামালের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসে।  
বৃহস্পতিবার সকালে কামালের মরদেহ ময়না তদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান মুঠোফোনে বলেন, ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করে বর কামালের মরদেহ ময়না তদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


Published: 2022-07-07 08:16 am   |   View: 1312   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow