Breaking news

কাভার্ডভ্যানে গাঁজাঃ গ্রেফতার ৩
কাভার্ডভ্যানে গাঁজাঃ গ্রেফতার ৩

কাভার্ডভ্যানে গাঁজাঃ গ্রেফতার ৩

রাজধানীর উত্তরা পশ্চিম থানা এলাকা থেকে গাঁজাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা উত্তরা বিভাগ।

গ্রেফতারকৃতদের নাম- মোঃ সুমন মিয়া, মোঃ সালমান শাহ্ ও রাসেল। এসময় তাদের হেফাজত হতে ১০ কেজি গাঁজা ও মাদকদ্রব্য গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান উদ্ধারমূলে জব্দ করা হয়।

গত ৬ জুলাই ২০২২ (বুধবার) দুপুর ২:৫৫ টায় উত্তরা পশ্চিম থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে গোয়েন্দা উত্তরা বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম।

এ সংক্রান্তে সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের টিম লিডার সহকারী পুলিশ কমিশনার হাবিবুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, কুমিল্লা হতে কাভার্ডভ্যানে টঙ্গীতে একটি গাঁজার চালান আসছে। এমন সংবাদের ভিত্তিতে উত্তরা বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম উত্তরা পশ্চিম থানার আব্দুল্লাহপুরের আরএসআর সিএনজি পাম্পের সামনে ঢাকা-ময়মনসিংহ সড়কে চেকপোস্ট পরিচালনাকালে কাভার্ডভ্যানটি আটক করে তল্লাশী করলে কাভার্ডভ্যান থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় কাভার্ডভ্যানের চালক সালমান শাহ্ এবং তার দুই সহযোগী সুমন ও রাসেলকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতারকৃত ব্যক্তিরা সীমান্তবর্তী জেলা কুমিল্লা থেকে বিভিন্ন কৌশলে মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে রাজধানী এবং আশপাশের এলাকায় বিক্রি করতো।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা রুজু হয়েছে বলেও জানান এ গোয়েন্দা কর্মকর্তা।

অভিযানটি ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার কাজী শফিকুল আলম, বিপিএম (সেবা) এর নির্দেশনায় ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আছমা আর জাহান এর সার্বিক তত্ত্বাবধানে এবং সহকারী পুলিশ কমিশনার হাবিবুর রহমানের নেতৃত্বে পরিচালিত হয়।


Published: 2022-07-07 07:58 am   |   View: 1172   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow