Breaking news

৯৯৯ এ কল করায় ছাত্রীর বাবাকে মারপিট করল বখাটে
৯৯৯ এ কল করায় ছাত্রীর বাবাকে মারপিট করল বখাটে

৯৯৯ এ কল করায় ছাত্রীর বাবাকে মারপিট করল বখাটে

সিরাজগঞ্জে কলেজছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ ৯৯৯ এ কল করে পুলিশকে জানানোর কারণে কলেজছাত্রীর বাবাকে মারপিট করা হয়েছে। এ ঘটনায় ওই কলেজছাত্রী নিজে বাদী হয়ে তিন বখাটের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।  

৯৯৯ এ কল করায় ছাত্রীর বাবাকে মারপিট করল বখাটে

মঙ্গলবার দুপুরের দিকে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ফারজানা খাতুন সিরাজগঞ্জ রাশিজ্জোহা সরকারি মহিলা কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্রী ও শহরের গয়লা গ্রামের ফরজ ভুইয়ার মেয়ে।

ভুক্তভোগী কলেজ ছাত্রী ফারজানা খাতুন জানান, গয়লা গ্রামের বাবু ড্রাইভারের ছেলে বখাটে শিপন সেখ (২৪), কালাম সেখের ছেলে সাহেদ (২৭) ও উজ্জলের ছেলে আব্দুল্লাহ (২৩) প্রায়ই কলেজে আসা-যাওয়াও পথে উত্ত্যক্ত করত। বেশ কয়েকবার উত্ত্যক্তকারীদের পরিবারকে বলে কোনো সুরাহা হয়নি। এ অবস্থায় মঙ্গলবার সকালে গয়লা গ্রামের গাবতলায় শিশুদের প্রাইভেট পড়িয়ে বাড়ি ফেরার পথে বখাটে শিপনের বাড়ির কাছে তিনজন আবারো উত্ত্যক্ত শুরু করে। প্রতিবাদ করলে ছাত্রীকে মারার জন্য তেড়ে আসে। এক পর্যায়ে কুড়াল দিয়ে কোপ দেওয়ার চেষ্টা করে। তাৎক্ষণিক ৯৯৯ এ কল করে পুলিশকে অবগত করা হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বখাটেদের আটকে স্থানীয় কাউন্সিলরের মাধ্যমে মধ্যস্থতা করে ছেড়ে দেয়। পরে বখাটেরা ক্ষিপ্ত হয়ে দুপুরের দিকে সংঘবদ্ধ হয়ে ছাত্রীর বাবা ফরজ ভুইয়াকে একা পেয়ে মারপিট করে এবং পরে পুলিশকে জানালে হত্যা করবে বলে হুমকি দিয়ে চলে যায়। এঘটনায় বিকেলে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম বলেন, ৯৯৯-এ ফোন করে হুমকির অভিযোগ দেওয়া হয়েছিল। কোনো যৌন হয়রানির বিষয় নয়। পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্তদের ডেকে অপ্রীতিকর ঘটনা না ঘটায় সে জন্য নির্দেশনা দিয়ে এসেছে। পরে শুনেছি ওই ছাত্রীর বাবাকে মারপিট করা হয়েছে এবং যৌন হয়রানি করছে মর্মে থানায় লিখিত অভিযোগ দিয়েছে। অভিযোগটি আমলে নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবর সুত্র : news24bd.tv


Published: 2022-07-06 07:17 am   |   View: 1235   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow