Breaking news

১২০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি
১২০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি

১২০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি

রাজধানীর সেগুন বাগিচা এলাকা থেকে ১২০ বোতল ফেন্সিডিলসহ দুইজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা মিরপুর বিভাগ। গ্রেফতারকৃতরা হলো- পলি আক্তার ও মোসা: রোজিনা আক্তার ওরফে তাসলিমা ওরফে কালী।

অভিযানে নেতৃত্ব দেয়া ডিবি মিরপুর বিভাগের সহকারী পুলিশ কমিশনার মোঃ আশরাফুল ইসলাম জানান, সোমবার (৪ জুলাই ২০২২) মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, কতিপয় মাদক কারবারি সেগুন বাগিচা এলাকায় ফেন্সিডিল বিক্রির জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সন্ধ্যা ছয়টায় উক্ত স্থানে সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টের পেরে পালানোর সময় পলি ও রোজিনা নামের দুইজনকে গ্রেফতার করা হয়। এসময় তার হেফাজত থেকে ১২০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

ডিবি কর্মকর্তা আরো বলেন, পুলিশের রেকর্ডপত্র পর্যালোচনা করে দেখা যায়, গ্রেফতারকৃত রোজিনার নামে কুমিল্লার সদর, দেবিদ্বার, কোতয়ালীসহ ডিএমপির সবুজবাগ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনসহ বিশেষ ক্ষমতা আইনে আরো ৯টি মামলা রয়েছে। আর এবার ফেন্সিডিলসহ গ্রেফতার হওয়ায় ডিএমপির রমনা মডেল থানায় বিশেষ ক্ষমতা আইনে আরো একটি মামলা যুক্ত হলো।


Published: 2022-07-05 08:46 am   |   View: 1238   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow