Breaking news

বি-বাড়িয়া এক্সপ্রেসে ইয়াবা বহনকালে গ্রেফতার এক
বি-বাড়িয়া এক্সপ্রেসে ইয়াবা বহনকালে গ্রেফতার এক

বি-বাড়িয়া এক্সপ্রেসে ইয়াবা বহনকালে গ্রেফতার এক

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা রমনা বিভাগ, গোপন সংবাদের ভিত্তিতে বি-বাড়িয়া এক্সপ্রেস পরিবহনের একটি বাসে অভিযান চালিয়ে ইয়াবা বহনকালে একজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতের নাম- মোঃ রুবেল মিয়া। সে ওই বাসটির চালক।

অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা রমনা বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার জাবেদ ইকবাল জানান, গত শুক্রবার (১৭ জুন ২০২২) কক্সবাজার থেকে ছেড়ে আসা ঢাকাগামী বি-বাড়িয়া এক্সপ্রেস পরিবহনের একটি বাসে কতিপয় মাদক কারবারি ইয়াবা নিয়ে ঢাকার দিকে আসছে মর্মে তথ্য পাওয়া যায়। ।

এমন  তথ্যের  ভিত্তিতে  মতিঝিল  থানার উত্তর কমলাপুর  হোটেল স্টার সিটির সামনে অবস্থান নিয়ে সঙ্গীয় ফোর্সসহ বাসের অপেক্ষা করা হয়। বিকাল ৪:৩০ টায় বি-বাড়িয়া এক্সপ্রেস পরিবহনের বাসটি এসে পৌঁছালে ডিবি পুলিশের উপস্থিতি বুঝতে পেরে বাসের চালক রুবেল পালানোর চেষ্টা করে। তখন রুবেলকে গ্রেফতার করা হয়। পরবর্তী সময়ে রুবেলের দেখানো মতে ড্রাইভিং সিটের পেছন থেকে  ৪ হাজার পিস ইয়াবা  উদ্ধার করা হয়। আর মাদক পরিবহনে ব্যবহৃত বাস যার রেজিস্ট্রেশন নাম্বার ঢাকা মেট্রো-ব ১৫–৪০৭১ জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতারকৃত কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা  থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকার বিভিন্ন এলাকায় বিক্রির জন্য নিয়ে আসছিলো।

গ্রেফতারকৃতের বিরুদ্ধে মতিঝিল থানায় মামলা রুজু হয়েছে মর্মে গোয়েন্দা এই কর্মকর্তা জানান।


Published: 2022-06-18 07:32 am   |   View: 1165   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow