Breaking news

যাত্রাবাড়ীতে ফেন্সিডিলসহ ৩ জনকে গ্রেফতার করেছে ডিবি
যাত্রাবাড়ীতে ফেন্সিডিলসহ ৩ জনকে গ্রেফতার করেছে ডিবি

যাত্রাবাড়ীতে ফেন্সিডিলসহ ৩ জনকে গ্রেফতার করেছে ডিবি

রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকা থেকে গ্যালন ভর্তি খোলা ফেন্সিডিলসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা ওয়ারী বিভাগ।

গ্রেফতারকৃতরা হলো মোঃ শাকিল হোসেন, মোঃ মাহিন ইসলাম ও মোঃ রনি। এসময় তাদের হেফাজত থেকে ৮ কেজি ৮০০ গ্রাম ফেন্সিডিল, ৭০টি ফেন্সিডিলের খালি বোতল ও ৭০টি বোতলের কর্ক উদ্ধার মূলে জব্দ করা হয়।

সোমবার (২৫ এপ্রিল ২০২২) বিকাল ৫:৩৫ টায় যাত্রাবাড়ী থানার গোলাপবাগ এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে সংঘবদ্ধ অপরাধ, গাড়ি চুরি প্রতিরোধ ও উদ্ধার টিম।

উদ্ধার অভিযানে নেতৃত্ব দেয়া গোয়েন্দা ওয়ারী বিভাগের সহকারী পুলিশ কমিশনার মাহফুজুর রহমান  জানান, কতিপয় মাদক ব্যবসায়ী যাত্রাবাড়ী থানার গোলাপবাগ খেলার মাঠের পূর্ব দিকের একটি দোকানের সামনে মাদক বিক্রয়ের জন্য অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে শাকিল, মাহিন ও রনিকে ফেন্সিডিলসহ গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতারকৃতরা কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার সীমান্তবর্তী এলাকা হতে ফেন্সিডিল সংগ্রহ করতো। পরবর্তীতে ফেন্সিডিলের বোতল খালি করে গ্যালনে ভরতো। পুলিশের চোখ ফাঁকি দিতে কৌশলে গ্যালনে করে ফেন্সিডিল বহন করে ঢাকায় নিয়ে আসতো। অতপর পুনরায় বোতলে ফেন্সিডিল ভরে ঢাকা মাহানগরের বিভিন্ন যায়গায় বিক্রয় করতো।  

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা রুজু হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।


Published: 2022-04-26 10:41 am   |   View: 1177   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow