Breaking news

সিএনজি নিয়ে ছিনতাই: গ্রেফতার তিন
সিএনজি নিয়ে ছিনতাই: গ্রেফতার তিন

সিএনজি নিয়ে ছিনতাই: গ্রেফতার তিন

সিএনজি নিয়ে ছিনতাই করার অভিযোগে তিন সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা গুলশান বিভাগ।

গ্রেফতারকৃতরা হলো আরিফ, ড্রাইভার রাহাত এবং আলামিন। এসময় তাদের হেফাজত থেকে ছিনতাই কাজে ব্যবহৃত সিএনজি, মোবাইল ফোন ও ১০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

ডিবি গুলশান বিভাগের ক্যান্টনমেন্ট জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এস.এম রেজাউল হক জানান, ভাটারা থানার মামলা নং- ৪৭(৪)২১ ধারা: ৩৯৪ পেনাল কোড এর বাদী ভিকটিম মোঃ খলিল হাওলাদার ভোর অনুমান ৬:৪৫ টায় ভুলতা গাউছিয়া মার্কেটে যাওয়ার জন্য ভাটারার বিআরটিসি বাস কাউন্টার থেকে সিএনজিতে উঠেন।

সেই সিএনজিতে আগে থেকেই একজন অবস্থান করছিলো। সিএনজিটি ৩০০ ফিট ফ্লাইওভারের নিচে গেলে সেখান থেকে আরো একজন উঠে। সিএনজিটি পিংক সিটি আবাসিক এলাকায় পৌঁছালে যাত্রীবেশে থাকা দুইজন ব্যক্তি ভিকটিমকে মারধর শুরু করে নগদ টাকাসহ মোবাইল ফোন ও থ্রিপিসের কাপড় নিয়ে নেয়। এরপর হাত-পা বেঁধে পূর্বাচলের ৩নং সেক্টরের দিঘিরপাড় এলাকায় ফেলে চলে যায়। এ ঘটনায় ডিএমপির ভাটারা থানায় একটি মামলা হয়, যা পরবর্তীতে তদন্তের দায়িত্ব দেওয়া হয় ডিবি গুলশান বিভাগকে।

তিনি বলেন, মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি গুলশানের পুলিশ পরিদর্শক শাহজাহান বিভিন্ন তথ্য উপাত্ত বিশ্লেষণ ও প্রযুক্তির সহায়তায় ২০ এপ্রিল ২০২২ দিবাগত রাতে তাদেরকে রামপুরা ও নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত তিনজনই বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে বলে জানান ডিবি এই কর্মকর্তা।


Published: 2022-04-25 11:13 am   |   View: 1175   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow