Breaking news

তামিমের সামনেই বলছি এমন অনুষ্ঠান ওর জন্য ঝুঁকিপূর্ণ: মাশরাফি
তামিমের সামনেই বলছি এমন অনুষ্ঠান ওর জন্য ঝুঁকিপূর্ণ: মাশরাফি

তামিমের সামনেই বলছি এমন অনুষ্ঠান ওর জন্য ঝুঁকিপূর্ণ: মাশরাফি

তামিম এখনও জাতীয় দলের হয়ে প্রতিনিধিত্ব করছেন। সে এখনও ওয়ানডে অধিনায়ক। তাই এ ধরনের অনুষ্ঠান করা ওর জন্য বেশি ঝুঁকিপূর্ণ ও চ্যালেঞ্জিং। শুক্রবার (৩০ অক্টোবর) একটি বেসরকারি টিভি চ্যানেলের অনুষ্ঠানে এসব কথা বলেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে একটি বেসরকারি টিভি চ্যানেলে বিশ্লেষণধর্মী অনুষ্ঠানে অংশ নিচ্ছেন জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল। গতকাল ইউটিউব লাইভে ওই অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন ম্যাশ। 

সেখানে দল নির্বাচন, কোচদের সামর্থ্য, ক্রিকেট বোর্ড ও নির্বাচকদের কথা নিয়ে অনেক আলোচনা হয় তাদের। সেই অনুষ্ঠানে যোগ দিলেও তামিমের জন্য এমন অনুষ্ঠান না করাই শ্রেয় বলে মনে করেন মাশরাফি।

টাইগারদের সাবেক এই অধিনায়ক বলেন, আমার মনে হয়, আমাদের (তামিম-মাশরাফি) মধ্যে মতের মিলের চেয়ে অমিলই বেশি হয়েছে। দেখা যেত তামিমের সঙ্গে ক্রিকেট নিয়ে ১০টা আলোচনা করা হলে ৮টাতেই ওর সঙ্গে আমার মতবিরোধ হতো। তামিম ওখানে দাঁড়িয়ে আছে, আমি ওর সামনেই বলছি। কারণ পেছনে কথা বলে লাভ কী? আমার কাছে মনে হয় তামিমের কাছে এই অনুষ্ঠানটা করা আরও বেশি চ্যালেঞ্জিং ও বেশ ঝুঁকিপূর্ণ। কারণ তামিম এখনো ওয়ানডে দলের অধিনায়ক।

বিষয়টি আরও খোলাশা করে মাশরাফি বলেন, এই বিশ্বকাপের পরের ম্যাচেই তামিম অধিনায়ক হিসেবে নামবে। আমরা দলের বাইরের মানুষ কিন্তু যা ভালো মনে করি বলতে পারি। কিন্তু আমি তামিমকে দেখেছি, ও সতীর্থদের (বিশ্লেষক হিসেবে) আগলে রাখছে। এটা ওকে করতেই হবে। আমিও কিন্তু এটাই করেছি, সতীর্থদের সমর্থন দিয়েছি। ইতিবাচক কথা বলেছি। কারণ দিনশেষে আমি খেলোয়াড়দের সমর্থন দেবই। 

তামিমের এখন বিশ্লেষক না হওয়াকে বিরক্তিকর হিসেবে ইঙ্গিত দিলেন মাশরাফি। বললেন, মূল কথা হচ্ছে, দলের সঙ্গে যারা যুক্ত, তারা যদি কথা বলেন তাহলে সেটা অনেক বড় বিরক্তির কারণ হয়ে দাঁড়ায়।


Published: 2021-10-30 12:15 pm   |   View: 1191   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow