Breaking news

সানিকে নিয়ে মন্তব্যে ক্ষমা চাইলেন রামগোপাল
সানিকে নিয়ে মন্তব্যে ক্ষমা চাইলেন রামগোপাল

সানিকে নিয়ে মন্তব্যে ক্ষমা চাইলেন রামগোপাল

'পৃথিবীর সব মেয়েরাই পুরুষদের সানি লিওনের মতো আনন্দ দিক।' সোশ্যাল মিডিয়ায় এমন মন্তব্য করে তীব্র সমালোচনার মুখে পড়েছিলেন বলিউড পরিচালক রামগোপাল বর্মা।এমন মন্তব্যের জন্য ক্ষমা না চাইলে তাকে জুতোপেটা করার হুমকিও দিয়েছিলেন এনসিপি নেত্রী বিদ্যা চহ্বন। তারপরই নড়েচড়ে বসেন রামু। টুইটারে এ ধরনের কথা বলার জন্য ক্ষমা চেয়ে নিলেন তিনি।

পর্নো দুনিয়াকে পিছনে ফেলে বিপাড়ায় নিজেকে নতুনভাবে তুলে ধরেছেন সানি লিওন। কিন্তু রক্ষণশীল বলিউডের একাংশ যেন এখনও তাকে সে স্বীকৃতি দিতে নারাজ। কারও কারও চোখে এখনও সানিকে নিয়ে সেই হ্যাংওভার কাটেনি। আর সেই কারণেই যেন ফের বিদ্ধ হতে হয়েছিল তাকে।

নারীদিবসে অপ্রীতিকর মন্তব্য করে বসেন বলিউডের এই অভিজ্ঞ পরিচালক। তারপরই পরিচালকের সমালোচনায় সরব হয়েছিল অনলাইন দুনিয়া। পরিস্থিতি হাতের বাইরে চলে যাচ্ছে দেখে অবশেষে ক্ষমা চেয়ে নিলেন তিনি।

একটি ইংরাজি সংবাদমাধ্যমকে তিনি বলেন, টুইটারে আমার মন্তব্যে কেউ আঘাত পেয়ে থাকলে আমি দুঃখিত। এই দেশে বাক স্বাধীনতা রয়েছে। তাই মন্তব্য করেছি। তবে কারও খারাপ লেগে থাকলে আমি ক্ষমাপ্রার্থী। কিন্তু যারা আমাকে আইনের ভয় দেখিয়েছে, তাদের কাছে আমি ক্ষমা চাইছি না।
এনসিপি নেত্রীর পাশাপাশি নেতা জীতেন্দ্র আওয়াদও নারীদের নিয়ে এমন মন্তব্যের জন্য রামগোপালকে ক্ষমা চাইতে বলেছিলেন। এমনকী ক্ষমা না চাইলে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকিও দেওয়া হয়।

গোয়ার এক স্বেচ্ছাসেবী বিশাখা রামগোপালের বিরুদ্ধে পুলিশে অভিযোগও দায়ের করেছিলেন। তবে পরিস্থিতি আরও খারাপ হওয়ার আগেই ক্ষমা চেয়ে ড্যামেজ কন্ট্রোল করলেন রামগোপাল।

Published: 2021-06-23 03:18:15   |   View: 1447   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow