Breaking news

লক্ষীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩
লক্ষীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

লক্ষীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

লক্ষীপুর-ঢাকা মহাসড়কের পৃথক স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার দুপুর ১২ টার দিকে স্থানীয় চন্দ্রগঞ্জের চরচামিতা এলাকায় বাসের ধাক্কায় অজ্ঞাত পরিচয়ের মোটরসাইকেলের দুই আরোহী ও বাখরাবাদ গ্যাস অফিস সংলগ্ন এলাকায় সিএনজি অটোরিক্সার ধাক্কায় ইকবাল নামে আরেক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতদের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত ইকবাল কমলনগর উপজেলার হাজিরহাট এলাকার বাসিন্দা। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা যাত্রীবাহি শাহী (ঢাকা মেট্রো ব-১৫২৪৭৫) নামীয় বাস ল⊃2;ীপুর-ঢাকা মহাসড়কের চরচামিদা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় ঘটনাস্থলেই অজ্ঞাত পরিচয়ের মোটরসাইকেলের এক আরোহী নিহত ও একই গাড়ীতে থাকা অপর অজ্ঞাত পরিচয়ের আরোহী গুরুতর আহত হন। পরে সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

অপরদিকে একই সড়কের বাখরাবাদ গ্যাস অফিসের সামনে সিএনজি-অটোরিক্সার সঙ্গে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই মারা যান মোটরসাইকেল আরোহী ইকবাল।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুল হক ও হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) যোবায়েরুল হক এ তথ্য নিশ্চিত করে বলেন, পৃথক সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ীগুলো জব্দ করা হয়েছে। 


Published: 2021-09-08 08:35 am   |   View: 1163   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow