Breaking news

মিরপুরে শিশুকে অপহরণ করে মুক্তিপন দাবি, গ্রেফতার ০২
মিরপুরে শিশুকে অপহরণ করে মুক্তিপন দাবি, গ্রেফতার ০২

মিরপুরে শিশুকে অপহরণ করে মুক্তিপন দাবি, গ্রেফতার ০২

 

মো: মোস্তাফিজুর রহমান খান: মিরপুর পাইকপাড়া এলাকায় এক শিশুকে (বয়স-৮) অপহরণ করে মুক্তিপন দাবি করার ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিরপুর মডেল থানার এক দল চৌকশ পুলিশ। একইসাথে অপহরণ হওয়া ভিকটিম শিশুটিকে উদ্ধার করতে সক্ষম হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- মোঃ সবুজ হোসেন (২০) ও মোঃ মজিবুর রহমান (২৩)। এসময় ম্যাংগো ফ্রুট ড্রিংক নামক জুসের খালি বোতল এবং Zolium 0.5 (Alprazolam 0.5) নামক ৩টি ওষুধ থেকে ২টি ওষুধ নাই ও ১টি ওষুধ আছে এমন একটি ওষুধের খোসা উদ্ধারমূলে জব্দ করা হয়।

এ সংক্রান্তে মিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাজিরুর রহমান বলেন, গত ৫ সেপ্টেম্বর, ২০২১ (রবিবার) রাত্র ০৯:৩০ টায় ভিকটিম নিজের পাইকপাড়া এলাকায় বাসার সামনে অবস্থিত দোকান থেকে খাবার ক্রয় করার জন্য বের হয়। ভিকটিম বাসায় না ফিরলে তার আত্মীয়-স্বজন তাকে খোঁজাখোঁজি শুরু করে। এরই এক পর্যায়ে ভিকটিমের মা মিরপুর মডেল থানায় অভিযোগ দায়ের করলে শিশুটিকে উদ্ধারে বিশেষ অভিযানে নামে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই রুহুল আমিন বলেন, গত ৬ সেপ্টেম্বর, ২০২১ (সোমবার) সকাল ০৭:৩০ টায় পাইকপাড়ায় এলাকায় একটি বাসার (বাসা নং-১৩২/১/ই) রুম বন্ধ দেখলে পুলিশের সন্দেহ হয়। বন্ধ রুমটির দরজা খোলার কথা বললে ভেতর থেকে কারো কোন সাড়া শব্দ আসে না। একপর্যায়ে বাড়ির মালিক ও স্থানীয় লোকজনের সহায়তায় রুমটির দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করা হয়। বন্ধ রুমটির একটি খাটের নিচ থেকে অজ্ঞাত অবস্থায় ভিকটিম শিশুটিকে উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকেই অভিযুক্ত সবুজ ও মজিবুরকে গ্রেফতার করা হয়। বর্তমানে অপহৃত শিশুটি তার মায়ের কাছে রয়েছে।

রুহুল আমিন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা মুক্তিপন আদায়ের জন্য ভিকটিমকে মোবাইলে গেমস খেলার কথা বলে অপহরণ করে বলে শিকার করেছে ।পরবর্তীতে গ্রেফতারকৃতরা ভিকটিমকে ম্যাংগো ফ্রুট ড্রিংকের সাথে Zolium 0.5 (Alprazolam 0.5) এর দুটি ওষুধ মিশিয়ে খাইয়ে অজ্ঞান করে রাখে।এ সংক্রান্তে মিরপুর মডেল থানায় মামলা হয়েছে।


Published: 2021-09-07 01:50 pm   |   View: 1193   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow