Breaking news

রাজধানীতে ইয়াবা ও ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
রাজধানীতে ইয়াবা ও ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজধানীতে ইয়াবা ও ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজধানীর গাবতলী এলাকা থেকে ইয়াবা ও ফেন্সিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা গুলশান বিভাগ। গ্রেফতারকৃতদের নাম- সালমা আক্তার (টুকটুকি) ও মোঃ সাদ্দাম হোসেন।

অভিযানে নেতৃত্ব দেয়া গোয়েন্দা গুলশান বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার দেবাশীষ কর্মকার জানান, ৬ সেপ্টেম্বর, ২০২১ (সোমবার) সন্ধ্যা ৬:৪০ টায় দারুস সালাম থানার গাবতলী বাসস্ট্যান্ড SP ফিলিং স্টেশনের সামনে থেকে ২০ হাজার পিস ইয়াবা ও ১৭০ বোতল ফেন্সিডিলসহ সালমা ও সাদ্দামকে গ্রেফতার করা হয়।

মাদক উদ্ধার সম্পর্কে গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা বলেন, আমাদের কাছে তথ্য আসে যে কয়েকজন মাদক ব্যবসায়ী বিপুল পরিমান ইয়াবা ও ফেন্সিডিলসহ ঢাকায় আসছে। এমন তথ্যের ভিত্তিতে আগে থেকেই গাবতলী এলাকায় অবস্থান নেয় গোয়েন্দা পুলিশ। সন্ধ্যা ৬:৪০ টায় গোয়েন্দা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় গ্রেফতার করা হয় সালমা ও সাদ্দামকে। পরবর্তী সময়ে তাদের জিজ্ঞাসাবাদে ২০ হাজার পিস ইয়াবা ও ১৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা সীমান্তবর্তী জেলা থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকা মহানগরসহ আশপাশ এলাকায় বিক্রয় করতো। দারুস সালাম থানার রুজুকৃত মামলায় গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান গোয়েন্দা এ কর্মকর্তা।


Published: 2021-09-07 12:04 pm   |   View: 1228   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow