Breaking news

রাজধানীর ফকিরাপুল এলাকা থেকে ২০ হাজার পিস ইয়াবসহ গ্রেফতার দুই জন
রাজধানীর ফকিরাপুল এলাকা থেকে ২০ হাজার পিস ইয়াবসহ গ্রেফতার দুই জন

রাজধানীর ফকিরাপুল এলাকা থেকে ২০ হাজার পিস ইয়াবসহ গ্রেফতার দুই জন

মো: মোস্তাফিজুর রহমান খান :- রাজধানীর ফকিরাপুল এলাকা থেকে ২০ হাজার পিস ইয়াবসহ দুইজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা গুলশান বিভাগ। গ্রেফতারকৃতরা হলো মোঃ আয়নাল হক ও মোঃ আশিক সরদার।

অভিযানে নেতৃত্ব দেয়া ডিবি গুলশান বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার দেবাশীষ কর্মকার জানান, ৩১ আগস্ট, ২০২১ (মঙ্গলবার) বেলা ১১:৫০ টায় ফকিরাপুলের রাধুনী বিলাস রেস্তোরাঁর সামনে থেকে ২০ হাজার পিস ইয়াবাসহ আয়নাল ও আশিককে গ্রেফতার করা হয়।

এই বিপুল পরিমান ইয়াবা উদ্ধার সম্পর্কে গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা বলেন, আমাদের কাছে তথ্য আসে যে প্রাইভেটকারযোগে কয়েকজন মাদক ব্যবসায়ী বিপুল পরিমান ইয়াবাসহ ঢাকায় আসছে। এমন তথ্যের ভিত্তিতে আগে থেকেই ফকিরাপুল এলাকায় অবস্থান নেয় গোয়েন্দা পুলিশ। বেলা ১১:৫০ টায় একটি প্রাইভেটকারকে পুলিশের মাইক্রোবাস দিয়ে ব্যারিকেট দেয়া হয়। তখন প্রাইভেটকার রেখে পালানোর সময় গ্রেফতার করা হয় আয়নাল ও আশিককে। পরবর্তী সময়ে তাদের জিজ্ঞাসাবাদে প্রাইভেটককারের ড্রাইভিং ও সামনের সিটের নিচ থেকে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা কক্সবাজার জেলা থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকা মহানগরসহ আশপাশ এলাকায় বিক্রি করে থাকে। মতিঝিল থানার রুজুকৃত মামলায় গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।


Published: 2021-09-01 09:28 am   |   View: 1233   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow