Breaking news

করোনা: সিলেট বিভাগে একদিরে ১০ জনের মৃত্যু
করোনা: সিলেট বিভাগে একদিরে ১০ জনের মৃত্যু

করোনা: সিলেট বিভাগে একদিরে ১০ জনের মৃত্যু

মহামারী করোনা ভাইরাসে গেলো ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে আরও ১০ জনের জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে শনাক্ত হয়েছেন আরও ১৮৮ জন।

আজ স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের পরিচালক হিমাংশু লাল রায়ের স্বাক্ষর করা সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া ১০ জনের আটজন সিলেট জেলার এবং দু’জন সুনামগঞ্জের বাসিন্দা। আর করোনা আক্রান্ত ১৮৮ জনের মধ্যে সিলেটে ৭৯, সুনামগঞ্জে ১৪, হবিগঞ্জে ২৭ ও মৌলভীবাজার জেলার ২৮ জন রয়েছেন। এছাড়া ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন চার জেলার আরও ৪০ করোনা আক্রান্ত হয়েছেন।  

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যমতে, গত বছরের এপ্রিল থেকে এ নিয়ে বিভাগে মোট মৃত্যু হয়েছে এক হাজার ৩৭ জনের।  

শুক্রবার পর্যন্ত বিভাগে মারা যাওয়াদের মধ্যে সিলেটে ৭৫৭, সুনামগঞ্জে ৭২, হবিগঞ্জে ৪৬ ও মৌলভীবাজার জেলার ৭০ জন রয়েছেন। এছাড়া ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চার জেলার আরো ৯২ জন মারা গেছেন।  

গত বছরের মার্চ থেকে বিভাগটিতে মোট করোনা আক্রান্ত হয়েছেন ৫২ হাজার ২২৪ জন। এ পর্যন্ত বিভাগটিতে সুস্থ হয়েছেন ৪২ হাজার ৫৮৯ জন। আর হাসপাতালে ভর্তি রয়েছেন ৩৫৯ জন। এর মধ্যে সিলেটে ২৯২, সুনামগঞ্জে ৩৩, হবিগঞ্জে ১৭ ও মৌলভীবাজার জেলায় ১৭ জন রয়েছেন।  

এছাড়া বিভাগের চার জেলার আরও ১৮৬ জন রোগী ওসমানী মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন। তাদের মধ্যে করোনা পজিটিভ ১২৩ জন। উপসর্গ নিয়ে ৫৫ জন এবং নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) আটজন রয়েছেন।  


Published: 2021-08-27 08:48 am   |   View: 1280   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow