Breaking news

মেসির অভিষেক ম্যাচের টিকিট ১০ দিন আগেই শেষ!
মেসির অভিষেক ম্যাচের টিকিট ১০ দিন আগেই শেষ!

মেসির অভিষেক ম্যাচের টিকিট ১০ দিন আগেই শেষ!

২১ বছরের সম্পর্ক ছিন্ন করে প্রিয় ক্লাব বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমিয়েছেন বিশ্ব সেরা ফুটবলার লিওনেল মেসি। এখন মেসি ভক্তদের অপেক্ষা কবে পিএসজির জার্সি গায়ে মাঠ মাতাবেন লিও। তবে সেই অপেক্ষার ইতি ঘটছে খুব শিগগিরই।

পিএসজিতে যোগদানের শুরু থেকেই ভক্তদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি। প্যারিসের এ ক্লাবটির সমর্থকরা ইতোমধ্যে সাবেক এ বার্সেলোনা তারকার জার্সি নিয়ে কম মাতামাতি করেনি। এবার খবর উঠেছে আর্জেন্টাইন মহাতারকা নামছেন মাঠে। আর তাতেই ১০ দিন আগেই সম্ভাব্য সেই ম্যাচের টিকিট বিক্রি নতুন রেকর্ড গড়েছে।

লিওনেল মেসি কবে লিগ ওয়ানের দলটির হয়ে প্রথম মাঠে নামবেন এখনও নিশ্চিত নয়। তবে কোচ মাওরিসিও পচেত্তিনোর কথায় আভাস মিলেছে রাঁসের বিপক্ষে বাংলাদেশ সময় আগামী শনিবার রাতেই মাঠে নামতে পারেন আর্জেন্টাইন তারকা। আর এই খবরেই প্রায় ১০ দিন আগে শেষ ম্যাচটির টিকিট!

ইতোমধ্যে ম্যাচটির ২০ হাজার ৫৪৬ টিকেট বিক্রি হয়ে গেছে। স্টেডিয়ামের বাইরে ১০দিন আগে থেকেই ঝুলছে ‘নো টিকিট’ এর সাইনবোর্ড!

বিশ্বের বিভিন্ন দেশ থেকে টিকিট কিনেছেন সমর্থকরা। ফরাসি সংবাদমাধ্যম লে’কিপকে রাঁসের বক্স অফিসের প্রধান আলেকসঁদ জেনা বলেন, ‘অনলাইনে চিলি, দক্ষিণ কোরিয়া, থাইল্যান্ড, মিশর ও ভারত থেকে কেনা হয়েছে টিকিট।’

ফ্রান্সে মেসির খেলা দেখতে যেন তর সইছে না সমর্থকদের। স্কোয়াডে মেসি থাকবেন কি না সেটা নিশ্চিত না হয়েই গত শুক্রবার রাতে বেস্তের বিপক্ষে পিএসজির ৪-২ গোলে জেতা ম্যাচের সব টিকিট আগাম কিনে নিয়েছিলেন সমর্থকরা।


Published: 2021-08-25 04:37 am   |   View: 1171   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow