Breaking news

ইয়াবা ও বিয়ারসহ একজনকে গ্রেফতার করেছে গুলশান থানা পুলিশ
ইয়াবা ও বিয়ারসহ একজনকে গ্রেফতার করেছে গুলশান থানা পুলিশ

ইয়াবা ও বিয়ারসহ একজনকে গ্রেফতার করেছে গুলশান থানা পুলিশ

রাজধানীর গুলশান এলাকা থেকে ইয়াবা ও বিয়ারসহ একজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গুলশান থানা পুলিশ। গ্রেফতারকৃতের নাম মোঃ মুসা। তার বাড়ি কিশোরগঞ্জ।

২৭ জুলাই, ২০২১ মঙ্গলবার রাত সাড়ে আটটায় গুলশানের শাহাজাদপুর বাঁশতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গুলশান থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসান জানান, ২৭ জুলাই, ২০২১ মঙ্গলবার গুলশানের শাহাজাদপুর বাঁশতলা মসজিদ রোডের সামনে এক ব্যক্তি বস্তায় করে প্রাইভেট কারে মালামাল উঠানোর সময় টহল পুলিশের সন্দেহ হয়। টহল পুলিশের ইনচার্জ এসআই মোঃ আনোয়ার হোসেন তাকে জিজ্ঞাসাবাদ করেন। তার কথা অসংলগ্ন থাকায় তার নিকট থাকা বস্তা তল্লাশি করেন এসআই আনোয়ার। তখন বস্তা থেকে একে একে পাওয়া যায় ২৪ ক্যান বিয়ার। এই বিয়ার সম্পর্কে কোন সন্তোষজনক উত্তর দিতে না পারায় গ্রেফতার করা হয় মোঃ মুসাকে।

অফিসার ইনচার্জ আরও বলেন, এরপর মুসার শরীর তল্লাশি করে পরিহিত প্যান্টের পকেট থেকে দুটি জিপার পলিথিনে থাকা আরও ৪২৫ পিস ইয়াবা উদ্ধার করেন এসআই আনোয়ার।

গ্রেফতারকৃত মুসার বিরুদ্ধে গুলশান থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সে গুলশান ও আশপাশ এলাকায় এসব মাদকদ্রব্য সরবরাহ করে থাকে। মুসার নামে গুলশান ও ভাটারা থানায় একাধিক মামলা রয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।


Published: 2021-07-28 08:51 am   |   View: 1187   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow