Breaking news

অস্ত্রসহ দাদা বাহিনীর অন্যতম সদস্য মজিদ গ্রেফতার
অস্ত্রসহ দাদা বাহিনীর অন্যতম সদস্য মজিদ গ্রেফতার

অস্ত্রসহ দাদা বাহিনীর অন্যতম সদস্য মজিদ গ্রেফতার

কারওয়ান বাজার এলাকার ব্যবসায়ীদের নিকট হতে চাঁদা দাবী করা কথিত দাদা বাহিনীর অন্যতম সদস্য মজিদকে অস্ত্রসহ গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা তেজগাঁও বিভাগ।

১৪ জুলাই, ২০২১ বুধবার কথিত দাদা বাহিনীর অন্যতম এই সদস্য মোঃ মজিবুর রহমান শেখ ওরফে মজিদ ওরফে রাসেলকে তেজগাঁও শিল্পাঞ্চল থানার দক্ষিণ বেগুনবাড়ি এলাকা থেকে গ্রেফতার করে ডিএমপির তেজগাঁও গোয়েন্দা বিভাগের একটি টিম।

অভিযানে নেতৃত্ব দেয়া তেজগাঁও জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ শাহাদত হোসেন সূমা জানান, কথিত এই দাদা বাহিনীর সদস্যরা কারওয়ান বাজারের বিভিন্ন ব্যবসায়ীর নিকট চাঁদা দাবী করতো। চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে দাদার নির্দেশে তার বাহিনীর লোকজন ধারালো চাপাতি এবং অস্ত্রসস্ত্র নিয়ে আকস্মিক হামলা করে এলোপাথারি কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করতো। এ রকম অভিযোগের প্রেক্ষিতে গত বছরের (২০২০ সালের) আগস্ট ও সেপ্টেম্বর মাসে তেজগাঁও থানায় পৃথক দুটি মামলা হয়। এ মামলা দুটির তদন্তের দায়িত্ব পায় ডিবির তেজগাঁও জোনাল টিম।

তিনি আরও বলেন, মামলা দুটি তদন্তকালে গত বছরই তাদের দুইজন সদস্যকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদে এই বাহিনীর মজিদসহ বেশ কয়েক জনের নাম পাওয়া যায়। সেই তথ্যমতে ১৪ জুলাই, ২০২১ দক্ষিণ বেগুনবাড়ি এলাকা থেকে মজিদকে গ্রেফতার করা হয়। এ সময় তার হেফাজত হতে একটি অস্ত্র উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মজিদের বিরুদ্ধে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় অস্ত্র আইনে আরও একটি মামলা রুজু করা হয়েছে বলে জানান গোয়েন্দা এই পুলিশ কর্মকর্তা।


Published: 2021-07-15 11:15 am   |   View: 1269   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow