Breaking news

ঢাকা মাতাতে আসছেন শ্রেয়া ঘোষাল
ঢাকা মাতাতে আসছেন শ্রেয়া ঘোষাল

ঢাকা মাতাতে আসছেন শ্রেয়া ঘোষাল

‘শ্রেয়া ঘোষাল মেলোডি নাইট লাইভ ইন ঢাকা' আগামী ৩১ মার্চ সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হতে চলেছে । এই কনসা্র্টটি অক্টোপি লিমিটেড ও এটিএন ইভেন্টসের যৌথ উদ্যোগে আয়োজিত হতে চলেছে। বাংলাদেশের জনপ্রিয় শিল্পী আনিকা, পিন্টু ঘোষ ও মিফতাহ জামানসহ আরও অনেকে কনসার্টটিতে গান পরিবেশন করবেন ।
অক্টোপি লিমিটেডের এ্যাকাউন্টস ডিরেক্টর মিলন কুমার বিশ্বাস জানান, স্বাধীনতা যুদ্ধ পরবর্তী সময়ে বন্ধু হিসেবে বাংলাদেশের পাশে থাকা দেশটি হচ্ছে ভারত। ভারতের সাথে বাংলাদেশের সম্পর্ক আরো জোরালো করতে আমাদের এই আয়োজন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আমরা মনে করি।
 
 এটিএন ইভেন্টসের মিডিয়া বিভাগের প্রধান আফরিদ হাসান জানান, সব কিছু ঠিকঠাক থাকলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে কনসার্টটি অনুষ্ঠিত হবে। হোটেল ওয়েস্টিন, মিরপুরের সাবাব, ফ্লোর সিক্স, ধানমন্ডির ক্যাফে দরবার,হাতিরঝিলের ক্যাফে জার্নাল ও ক্যাফে ইনার্সে টিকিট পাওয়া যাবে ।
 
বাঙালি মেয়ে শ্রেয়া ঘোষাল ভারতের জিটিভির 'সা রে গা মা পা' সংগীত প্রতিযোগিতা জয়ের মাধ্যমে গানের ভুবনে আসেন। ২০০২ সালে বলিউডের 'দেবদাস' চলচ্চিত্রের মধ্য দিয়ে তার প্লে¬ব্যাকের অভিষেক। এ চলচ্চিত্রের গানগুলোতে কণ্ঠ দিয়েই তিনি সেরা গায়িকা হিসেবে জাতীয় চলচ্চিত্র, ফিল্মফেয়ার, ফিল্মফেয়ার আর ডি বর্মনসহ নানা পুরস্কার অর্জন করেন। এখন পর্যন্ত তিনি ৩৫০টিরও বেশি চলচ্চিত্রে গান গেয়েছেন।

Published: 2021-06-25 01:12:43   |   View: 1413   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow