Breaking news

সিলেটে নির্বাচনী সংঘর্ষ : আরেক যুবকের মৃত্যু
সিলেটে নির্বাচনী সংঘর্ষ : আরেক যুবকের মৃত্যু

সিলেটে নির্বাচনী সংঘর্ষ : আরেক যুবকের মৃত্যু

সিলেটের ওসমানী নগরে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে নির্বাচনী সংঘর্ষের ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় সোহেল আহমদ (৩৪) নামের আরও এক যুবকের মৃত্যু হয়েছে।

সিলেট ওসমানী মেডিকেল কলেজের ৪র্থ তলার ৫ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রোববার দিবাগত রাত দেড়টায় তিনি মারা যান। তিনি ওসমানী নগরের দক্ষিণ কালনীরচরের মাহমুদ আলীর ছেলে। 

এদিকে এই আলোচিত সংঘর্ষের ২৬ ঘণ্টা পেরিয়ে গেলেও থানায় কোনো মামলা হয়নি।

এর আগে, গত রোববার দুপুরে ওসমানী নগরের উপজেলা নির্বাচনে আওয়মী লীগের মনোনিত প্রার্থী আতাউর রহমান ও বিদ্রোহী প্রার্থী মো. আখতারুজ্জামান চৌধুরীর (জগলু চৌধুরী) সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলি হয়। এতে গুলিবিদ্ধ হয়ে আতাউর রহমান পক্ষের সাইফুল ইসলাম (১৮) নামের এক তরুণ নিহত হন। 

ওই ঘটনায় উভয় পক্ষের প্রায় অর্ধশতাধিক মানুষ আহত হন। সোমবার দুপুর দেড়টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত হতাহতের এ ঘটনায় থানায় কোনো মামলা হয়নি। তবে এ ঘটনায় ৬ জনকে আটক করা হয়েছে। 

চিকিৎসাধীন অবস্থায় সোহেল আহমদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ওসমানী নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আউয়াল বলেন, কোনো পক্ষই এ ঘটনায় মামলা দায়ের করতে থানায় আসেনি। তবে সংঘর্ষের ঘটনায় আটক ৬ জনকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। 

Published: 2021-06-28 02:47:00   |   View: 1341   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow