Breaking news

দূর হলো বাবর আজমদের ভিসা জটিলতা
দূর হলো বাবর আজমদের ভিসা জটিলতা

দূর হলো বাবর আজমদের ভিসা জটিলতা

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের অংশগ্রহণ নিয়ে জটিলতা থাকলেও সেটা দূর করেছে পাকিস্তান ক্রিকেট দল ও দলের সংশ্লিষ্ট সকলের ভিসায় কোনো সমস্যা হবে না বলে নিশ্চিত করেছে আয়োজক দেশের ক্রিকেট বোর্ড(বিসিসিআই)। বিশ্বকাপের পুরো সময়ের জন্যই পাকিস্তানিদে ভিসা দেয়া হবে বলে জানা যায়।

 

টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে ভারতে যেতে আর কোনো বাধা নেই পাকিস্তানি ক্রিকেটারদের। তাঁদের ভিসা দিতে রাজি হয়েছে ভারত সরকার। ভারত সরকার যে পাকিস্তানের ক্রিকেটারদের ভিসা দিতে রাজি, তা জানিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সচিব জয় শাহ।

নাম প্রকাশে অনিচ্ছুক এক বিসিসিআই সদস্য দেশটির সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, ‘পাকিস্তানি ক্রিকেটারদের ভিসা সমস্যার সমাধান হয়েছে। তবে ভক্তরা সীমান্ত পাড়ি দিয়ে এসে খেলা দেখতে পারবেন কি না, তা এখনো নিশ্চিত নয়।’

এর আগে ভিসা জটিলতার বিষয়টি নিয়ে আইসিসির প্রতি প্রশ্ন ছুড়ে দিয়েছিলেন পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খান। তিনি বলেছিলেন, ‘এটা আইসিসির ভাবনার বিষয়। আমরা নিজেদের চিন্তার কথা বলেছি। আয়োজনের চুক্তিতে খোলাসা করে বলাই আছে, অংশ নেওয়া দেশগুলোর জন্য ভিসা ও থাকার ব্যবস্থা করতে হবে আয়োজক দেশকে। পাকিস্তান সেই অংশ নেওয়া দলগুলোর একটি।’

এদিকে প্রায় চূড়ান্ত হয়ে গেছে যে, আহমেদাবাদের মোতেরায় বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়ামে হবে বিশ্বকাপের ফাইনাল ম্যাচ। আর বিশ্বকাপের জন্য মোট ভেন্যু থাকছে মোট ১১টি। আহমেদাবারে মোতেরা স্টেডিয়াম ছাড়া দিল্লি, মুম্বাই, চেন্নাই, কলকাতা, বেঙ্গালুরু, হায়দরাবাদ, ধর্মশালা এবং লখনৌতে হবে টুর্নামেন্টের ম্যাচ।


Published: 2021-06-19 20:54:15   |   View: 1256   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow