Breaking news

‘মুভমেন্ট পাস’ ছাড়াই চলাচল করতে পারবেন যারা
‘মুভমেন্ট পাস’ ছাড়াই চলাচল করতে পারবেন যারা

‘মুভমেন্ট পাস’ ছাড়াই চলাচল করতে পারবেন যারা

 

 
 
দেশে কোভিড-১৯ পরিস্থিতি দিনকে দিন খারাপের দিকে যাচ্ছে। গেলো বছরের ধকল সামনে মানুষ যখন সামনের দিকে এগিয়ে যাচ্ছিলেন। ঠিক সেই সময়ে আবারও ভাইরাসের হানায় একের পর এক জীবন চলে যাচ্ছে। রোগীর সংখ্যা এমন পর্যায়ে পৌঁছে গেছে যে তাদের চিকিৎসার দেয়ার মতো অবস্থানে নেই স্বাস্থ্যখাত। সবমিলে বেসামাল দশা। আর এই পরিস্থিতি মোকাবিলায় দেশে গতকাল বুধবার থেকে ৮ দিনের কঠোর লকডাউন দিয়েছে সরকার।

 

কোভিড-১৯ এর সংক্রমণ রোধে সারা দেশে চলাচলে বিধিনিষেধ জারি করা হয়েছে। এরই প্রেক্ষিতে পুলিশ সদর দপ্তর থেকে জানানো হয়েছে, বিধিনিষেধের আওতামুক্ত ব্যক্তি কারা ও প্রতিষ্ঠান কোনগুলো। তাদের চলাচলে মুভমেন্ট পাস প্রয়োজন নেই। শুধু পরিচয়পত্র প্রদর্শন করে কর্মস্থলে আসা-যাওয়া করতে পারবেন।

চলমান লকডাউনের বিধিনিষেধের আওতামুক্ত যারা, ডাক্তার, নার্স, মেডিকেল স্টাফ, কোভিড টিকা/চিকিৎসার সঙ্গে জড়িত ব্যক্তি/স্টাফ, ব্যাংকার, ব্যাংকের অন্যান্য স্টাফ, সাংবাদিক, গণমাধ্যমের ক্যামেরাম্যান, টেলিফোন/ইন্টারনেট সেবাকর্মী, বেসরকারি নিরাপত্তাকর্মী, জরুরি সেবার সঙ্গে জড়িত কর্মকর্তা/কর্মচারী, অফিসগামী সরকারি কর্মকর্তা, শিল্পকারখানা/গার্মেন্টস উৎপাদনে জড়িত কর্মী/কর্মকর্তা, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য, ফায়ার সার্ভিস, ডাকসেবা, বিদ্যুৎ, পানি, গ্যাস ও জ্বালানির সঙ্গে জড়িত ব্যক্তি/কর্মকর্তা এবং বন্দরসংশ্লিষ্ট ব্যক্তি/কর্মকর্তা।


Published: 2021-06-24 06:28:02   |   View: 1398   |  
Copyright © 2017 , Design & Developed By maa-it.com



up-arrow